বিনোদন

ফুলসজ্জা রাতে স্বামীকে আদরে ভরিয়ে দিলেন ত্বরিতা, ঘনিষ্ঠ ছবি ঝড়ের গতিতে ভাইরাল

টেলিভিশন জগতে যেন শুরু হয়েছে বিয়ের মরশুম। কারণ, একের পর তারকা জুটিরা আবদ্ধ হয়ে চলেছেন বিবাহবন্ধনে। প্রথমে দেবলীনা-গৌরব তারপরই তাদের বাড়ির আরেক সদস্য বেঁধেছেন গাঁটছড়া। তিনি সৌরভ বন্দ্যোপাধ্যায়, যিনি বিয়ে করেছেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়কে। গত ১৫ই জানুয়ারী হয়েছে বিয়ে আর রিসেপশন হয়েছে ১৭ই জানুয়ারী।

সেখানে উপস্থিত ছিলেন টেলি জগতের নামকরা ব্যক্তিরা। সোশ্যাল মিডিয়ায় সেইসব ছবি পোস্ট করেছেন এই জুটি। সম্প্রতি এবার ফুলসজ্জার ছবি পোস্ট করেছেন ত্বরিতা। যেখানকার একটিতে দেখা যাচ্ছে বাড়ির পোষ্যকে নিয়ে রয়েছেন তারা। অন্য একটিতে সৌরভকে ভালোবেসে কিছু খাইয়ে দিচ্ছেন ত্বরিতা(Twarita Chatterjee)। পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে ছবিগুলি।

উল্লেখযোগ্য, বিয়ের সব অনুষ্ঠান মিটতেই আবার কাজে মনোযোগ দিয়েছেন ত্বরিতা। তবে এর মধ্যেই ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেছেন তারা। বেড়াতে যাওয়ার কথা প্রসঙ্গে তাদের প্রথম পছন্দ পাহাড়। আরও জানা গিয়েছে বছরের শেষে বিদেশে হানিমুন করতে যাবেন তারা। বিয়ের পর কেটে গিয়েছে সাতদিন। তার বিবাহিত জীবন কেমন কাটছে তা বলে দিচ্ছে তার হাসিমুখ।

অন্যদিকে এরমধ্যেই একটি বিয়ে বাড়িতে গিয়েছিলেন তারা। যেখানে শাঁখা-পলা খোলার জন্য ট্রোলের সম্মুখীন হতে হয় তাকে। তবে তার যোগ্য জবাব দিয়েছেন ত্বরিতা(Twarita Chatterjee)। এক কথায় বলতে গেলে বিয়ের পর চুটিয়ে সংসার করছেন তারা। আর বিশেষ মুহূর্তগুলির ছবি পোস্ট করে চলেছেন এই তারকা জুটি। যা দেখে প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা।

Related Articles