অফবিটভাইরাল ভিডিও

ঘরে ঢুকে পড়ল দুই মাথাওয়ালা সাপ, সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

একটি সাপের দুটি মাথা। এমনও সম্ভব? হ্যাঁ এমনই একটি সাপ আচমকাই ঢুকে পড়ে এক ব্যক্তির বাড়িতে। আর তা দেখে তিনি নিজের চোখকে বিশ্বাস করতে পারেননি। আমেরিকার নর্থ কারোলিনার বাসিন্দা জেনি উইলসন নামক ওই ব্যক্তি জানিয়েছেন, তার ঘরে আচমকা একটি সাপ দেখতে পান তিনি। আর তা দেখে তিনি ভয়ে শিউড়ে ওঠেন। তবে তিনি সাপটিকে কোনোরকম আঘাত করেননি। সাপটির থেকে নিরাপদ দূরত্বে গিয়ে জামাইকে ফোন করে ডাকেন।

এরপর তিনি দু’মুখো সাপটির ভিডিও করেন। ভিডিও করার পর সাপটিকে একটি জারে ভরে রাখেন। তবে সাপটি বেশি বড় ছিল না। জানা গিয়েছে, ফুট খানেকের মতো ছিল সাপটির দৈর্ঘ্য। জামাই-কে ফোন করার তিনি এসে উপস্থিত হলে তিনি স্বস্তি পান। জেনি উইলসন জানিয়েছেন, “সাপটিকে দেখে ভয় পেয়ে যাই। সাপটির আবার দুটি মাথা রয়েছে। সাপটিকে কোনোরকম আঘাত করিনি। একটি জারে ভরে রাখি”।

জেনি তার সাপটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সেখানে তিনি সাপটির নাম দিয়েছেন ‘ডবল ট্রাবল’। আর ওই দু’মুখো সাপটিকে কাটাওবা সায়েন্স সেন্টার কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে তাদের হাতে তুলে দেওয়া হয়। জানা গিয়েছে, ওই বিরল সাপটিকে স্কুল পড়ুয়াদের দেখানো হবে। এদিকে বিজ্ঞান সংস্থা জানিয়েছে, সাপটি মোটেই বিষধর সাপ নয়। সাপটির নাম জানা গিয়েছে ব্যাট স্নেক। তার বয়স হয়েছিল চার মাসের মতন।

Related Articles