বিনোদন

একাধিক সিনেমা করেও ব্যর্থ, অবসাদে আত্মহত্যার পথে পা বাড়ান “ধুম,২,৩” সিনেমার অভিনেতা!

বলিউডের অন্যতম অভিনেতা উদয় চোপড়া(Uday Chopra), যিনি আজ অনেকটাই লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছেন। তাকে শেষ বার দেখা যায় ২০১৩ সালে ‘ধুম-৩’ ছবিতে। ওই ছবিতেই তিনি তার অভিনয় জীবনের শেষ ছবিতে অভিনয় করেছেন। তারপর আর তাকে কোনো ছবিতে দেখা যায়নি। এরপর আর তিনি কখনো খবরে আসেননি। কোথায় হারিয়ে গেলেন বলিউডের উদয় চোপড়া! তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক যশ চোপড়ার পুত্র। সেই যশ চোপড়া, যার হাত প্রচুর ছবি বলিউড সুপারহিট হয়েছে।

অনেক অভিনেতা, অভিনেত্রী বলিউডে জন্ম নিয়েছেন যশ চোপড়ার হাত ধরে। কিন্তু তার ছেলে উদয় চোপড়া সেভাবে নিজেকে প্রতিষ্ঠা করতে পারেননি। জানা যায়, তিনি ২০১৮ সালে তার কেনা একটি বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দেন। যার বাজার দর ছিল মাত্র ২৫ কোটি টাকা। তিনি ২০১৩ সালে আমেরিকাতে বসবাস করা শুরু করেন এবং ২০১৬ সালে হলিউড হিলস্ এ একটি ভিলা কেনেন। হলিউড হিলস্ হল লস অ্যাঞ্জেলসে সান্তা মনিকা পর্বতের একটা অংশ।

এই ভিলাতে কিছুদিন থাকলেও এটিও বিক্রি করে দেন। তবে কী কারণে তিনি ভিলাটি বিক্রি করেন তা জানা যায়নি। উদয় সেভাবে নিজের কেরিয়ারকে আরও উজ্জ্বল করতে না পারলেও তিনি বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তিনি ‘ধুম’, ‘ধুম-২’, ‘ধুম-৩’, সুপারি’, ‘নীল অ্যান্ড নিকি’, দিল বোলে হোড়িপ্পা’, ‘কাল হো না হো’ সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তিনি এতগুলো ছবিতে অভিনয় করেও বলিউডে টিকে থাকতে পারেননি। এরই মাঝে তিনি টুইটারে একটি টুইট করেন যেখানে তিনি লিখেছিলেন, “স্বীকারোক্তি: আমি ভালো নেই তবে নিজেকে ভালো রাখার চেষ্টা করছি। কিন্তু পারছি না”।

এছাড়া তিনি ২০১৯এর দিকে একটি টুইট করে সেখানে লেখেন, ” আমি আমার টুইটার অ্যাকাউন্ট কয়েক ঘন্টার জন্য বন্ধ করে দিয়েছিলাম। আমার মনে হচ্ছিলো আমি মৃত্যুর দিকে হেলে পড়ছি। এটি আত্মহত্যা করার সবথেকে ভালো উপায়”। এই টুইটের পর বেশ হইচই পড়ে যায় তবে তিনি পরে নিজেই বলেন সেগুলি মজা করে লিখেছিলেন। টুইটগুলি মুছেও দেন উদয় চোপড়া। এছাড়া তার প্রেমের জীবনেও ব্যর্থতা আসে বলে শোনা যায়।

Related Articles