বিনোদন

মুখের সামনে ক্যামেরা ধরতেই হাত দিয়ে মুখ ঢাকলেন উড়ফি জাভেদ, পেছনে আছে এই অজানা রহস্য

উরফি জাভেদ মানেই বিতর্কের আরেক নাম। বরাবরই তিনি সাহসী ও বোল্ড পোশাক পরতে সাবলীল। খোলামেলা ও উদ্ভট যত পোশাক পরে গত বেশ কিছু মাস সোশ্যাল মিডিয়া একেবারে মাতিয়ে রেখেছেন। যেখানেই যান পাপারাৎজিরা তার পিছু ধাওয়া করে। বাড়ি থেকে বেরোলেই তার দিকে তাক করে থাকে হাজারটা ক্যামেরা। সেই উরফি জাভেদ কি না ক্যামেরা দেখে মুখ লুকোলেন। হলোটা কী?

সম্প্রতি স্থানীয় এক চিকিৎসা কেন্দ্রে তার দেখা মিলেছে। সেখানে পাপারাৎজিরা তার দিকে ক্যামেরা নিয়ে ধেয়ে যেতেই মুখ লুকলেন তিনি। সম্প্রতি সেই রকম একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। ভিডিওটিতে দেখা গেছে উরফি জাভেদের দিকে ক্যামেরা তাক করার সাথে সাথেই হাতের মোবাইলের আড়ালে মুখ লুকোনোর চেষ্টা করেন। কিন্তু যে উরফি ক্যামেরার সামনে এতটা সাবলীল তাকে হঠাৎ ক্যামেরার থেকে মুখ লুকোতে হচ্ছে কেন?

আসলে চিকিৎসা কেন্দ্রে আসবেন বলে কোনরকম মেকআপ ছাড়াই চলে এসেছিলেন তিনি। আর সেই কারণেই মেকআপ ছাড়া তিনি ক্যামেরায় মুখ দেখাতে চাইছেন না। এমনিতেই অদ্ভুত সব মেকআপ এবং ততদিক অদ্ভুত সব পোশাকের জন্য তিনি বিখ্যাত। তার অদ্ভুত মেটেরিয়ালে তৈরি, উদ্ভট শেপের পোশাক নিয়ে নিত্যদিন চর্চা চলে নেট মাধ্যমে। তবে এদিন মেকআপ ছাড়া উরফির মুখ দেখে চমকে গিয়েছেন উপস্থিত অনেকেই।

ভিডিওতে উপস্থিত ক্যামেরাম্যানদের উদ্দেশ্যে উরফিকে বলতে শোনা গিয়েছে, ‘‘হয়ে গিয়েছে, এ বার যাও।’’ মুখ লুকোনোর চেষ্টা করলে উরফিকে এক উদ্দেশ্য করে চিত্রগ্রাহক বলেন, ‘‘পালিয়ে যাচ্ছেন কেন? মুখে আপনার কী হল।’’ জবাবে উরফি বলেন, ‘‘মুখ চকচক করছে, দেখে আপনার কী মনে হচ্ছে!’’ তিনি যে মেকআপ ছাড়া মুখ দেখাতে রাজি নন সেটা তার হাবভাব দেখে পরিষ্কার বোঝা যাচ্ছিল। গত বছর ‘বিগ বস্ ওটিটি’-র প্রথম সিজনে অংশ নিয়েছিলেন উরফি জাভেদ, আর তারপর থেকে টানা যেভাবেই হোক নিজেকে খবরের শিরোনামে রেখে দিয়েছেন।

Related Articles