অফবিটভাইরাল ভিডিও

উল্টোপুরাণ! চিতা বাঘ ভয়ে সিঁটিয়ে গেল সামান্য কুকুরকে দেখ! তুমুল ভাইরাল ভিডিও

আমাদের পৃথিবী বৈচিত্র্যময়, যেখানে হাজারো প্রাণীদের বসবাস। আর তাদের মধ্যে রয়েছে বিভিন্ন বন্যপ্রাণীরা। অন্যদিকে এই তালিকায় যার নাম শীর্ষে আসে, তা হল চিতাবাঘ। নিজের শিকার ধরতে চিতা কতখানি সক্রিয়, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। যেই কারণে শুধু বনের পশুদেরই নয়, বরং সাধারণ মানুষেরও ভয়ে জর্জরিত অবস্থা।

টেলিভিশনের পর্দায় আমরা মাঝেমধ্যেই এরকম চিতা বাঘের বিভিন্ন ভিডিও দেখে থাকি। অন্যদিকে এই সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের সামনে এমন সব দৃশ্য উঠে আসে, যা একপ্রকার অবাক করে সবাইকে। কখনও হাসি আবার কখনও ভয়ংকর ঘটনাও প্রকাশ্যে আসে। এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমাদের চারপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা সম্পর্কে জ্ঞান লাভ করি।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। যা দেখে অবাক হয়েছে নেট দুনিয়া। যে দৃশ্য উঠে এসেছে তা সচরাচর দেখা যায় না। কারণ আমরা সকলেই জানি চিতা বাঘ দেখে অন্যান্য প্রাণীরা কতখানি ভয় পায়। তবে এই ভিডিওতে দেখা যাচ্ছে কুকুর দেখে ভয় পেয়েছে স্বয়ং চিতা। কি অবাক হলেন তো? হওয়ারই কথা। যেহেতু এই দৃশ্য বিরল।

আসলে বাঘটি অনেক ছোটো হওয়ায় সে নিজের ক্ষমতা সম্পর্কে অবগত নয়। যদিও কুকুরটিকে সে শিকার করতে চেয়েছিল, তবে কুকুর এমন চিৎকার শুরু করে যে উল্টে বাঘটিই ভয় পেয়ে যায়। শুধু তাই নয়, সেখান থেকে পালিয়েও যায় সে। এই দৃশ্য রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এক ব্যক্তি। এরপর ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিও।

Related Articles