বিনোদন

শর্ট ড্রেসে গাড়ি থেকে নামতেই Oops Moments এর শিকার ঊর্বশী রাউতেলা, মুহূর্তে ভিডিও ভাইরাল

বলিউডে জনপ্রিয় সিনেমার মধ্যে সহজেই জায়গা করে নেবে ‘সনম রে’, ‘হেট স্টোরি ৪’ কিংবা ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’। এই ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে উর্বশী রাউতেলাকে (Urvashi Rautella)। প্রতিটি ছবিতে তার সৌন্দর্য্য ও অভিনয় সত্ত্বা প্রকাশ পেয়েছে। তার রূপের যেমন সৌন্দর্য্য তেমনি তার শারীরিক সৌন্দর্য্য কম না।

নিজেকে আকর্ষণীয় রাখতে সবসময় ব্যস্ত উর্বশী। নিজের অনুরাগীদের সঙ্গে সম্পর্ক রাখার জন্য সঠিক উপায় তিনি ভালোমতোন জানেন। আর তা হল নিজের সোশ্যাল হ্যান্ডেলে নিয়মিত পোস্ট। নানান স্টাইলে ও পোশাকে তাকে দেখা যায় ছবি পোস্ট করতে। এভাবেই নিজের পরিচিতি প্রতিষ্ঠা করে ফেলেছেন অভিনেত্রী। তিনি ২০২১ সালে মিস ইউনিভার্স খেতাব জেতেন আর তা নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে অনুরাগীদের জানাতে ভোলেননি।

এহেন জনপ্রিয় অভিনেত্রী একটি অনুষ্ঠানে হাজির ছিলেন। বলিউড তারকাদের পার্টি মানেই চাকচিক্যে ভরা পোশাক। তেমনই উর্বশী ওইদিন এমনই এক পোশাক পরেছিলেন। তার পরনে ছিল একটি ওয়ান পিস শর্ট ড্রেস। পোশাকটি ছিল ডিপ নেক। তিনি অনুষ্ঠানে হাজির হওয়ার পর গাড়ি থেকে নামতেই পাপারাজ্জিদের দল তাকে ঘিরে ধরে।

আর ওই সময় নিজেকে সামলে নিতে একটু সময় লেগে যায় অভিনেত্রীর। আর ওই ডিপ নেক পোশাকের মধ্যে থেকে তার বক্ষ বিভাজিকা উন্মুক্ত হয়ে যায়। ভিডিওটি ইন্টারনেটে বহুল পরিমাণে ভাইরাল হয়েছে।

Related Articles