বিনোদন

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, ছোটবেলার প্রেমিকাকে বিয়ে করছেন বরুণ ধাওয়ান

তার বাবা বলিউডের খ্যাতনামা পরিচালক, তিনিও তার কেরিয়ার হিসেবে বেছে নিয়েছেন অভিনয় জগতকেই। আর কেউ নন তিনি বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান(Varun Dhawan)। তবে আর কর্মজীবন নয় এবার তিনি নিজের ব্যক্তিগত জীবনকেও সাজাতে চলেছেন তিনি। হ্যাঁ ঠিকই শুনছেন খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ। চলতি বছরেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বরুণ ও নাতাশা।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফ থেকে জানা গিয়েছে, বরুণ ধাওয়ান(Varun Dhawan) ও নাতাশা দালালের(Natasha Dalal) বিয়ের খবর। তারা দুজনেই ছোটবেলার বন্ধু, তবে এবার বন্ধুত্বকে পরিণতি দিতে চলেছেন বিবাহে। আলিবাগের একটি পাঁচতারা হোটেলে বিবাহের আসর বসবে তাদের। যদিও করোনা আবহে খুব কম মানুষের উপস্থিতিতেই সম্পন্ন হবে বিয়ে। তবে তাতে জাঁকজমকের কোনো ঘাটতি থাকবে না। তাদের বিয়েতে কারা কারা উপস্থিত থাকবেন এবং রিসেপশন কোথায় হবে সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

অন্যদিকে কয়েকদিন আগে অভিনেত্রী করিনা কাপুরের একটি টক শো’তে উপস্থিত হয়েছিলেন নাতাশা ও বরুণ। যেখানে নাতাশাকে বরুণের হবু স্ত্রী বলে উল্লেখ করেছিলেন করিনা। এবার খুব শীঘ্রই তা সত্যি হতে চলেছে।

উল্লেখযোগ্য ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ নামক সিনেমার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন বরুণ। এরপর একে একে তার ঝুলিতে আসে ‘কলঙ্ক’, ‘অক্টোবর’, ‘কুলি নাম্বার ওয়ান’এর মতো সিনেমা। বর্তমানে বলিউডের নামকরা অভিনেতাদের তালিকায় নিজের নাম লিখিয়েছেন তিনি।

Related Articles