বিনোদন

গার্লফ্রেন্ডকে ছেড়ে চার্চে গিয়ে শেষ পর্যন্ত সারাকেই বিয়ে করলেন বরুণ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি তিনি পোস্ট করেছেন এমন কয়েকটি ছবি, যেখানে বিয়ের সাজে দেখা গিয়েছে তাকে। তবে তিনি একা নন তার সাথে রয়েছেন বরুণ ধাওয়ান। সারার পরনে সাদা ওয়েডিং গাউন ও বরুনের পরনে সাদা ওয়েডিং স্যুট।

শুধু তাই নয়, একে অপরকে চুম্বন করতেও দেখা গিয়েছে তাদের। যা দেখে অনেকেই ভাবছেন হয়তো খ্রিস্টান রীতিতে বিয়ে সেরেছেন সারা। এমন অবস্থায় সকলের প্রশ্ন, তাহলে কি বাগদত্তা নাতাশাকে ছেড়ে দিলেন বরুণ? নানা এমন কিছু নয়, আসলে ছবিগুলি তাদের আগত ছবি ‘কুলি নাম্বার ওয়ান’এরই কিছু দৃশ্য। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে এই সিনেমার টিজার। এরপর এই ছবিগুলি পোস্ট করলেন সারা।

উল্লেখযোগ্য, ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল করিশ্মা কাপুর ও গোবিন্দা অভিনীত ছবি ‘কুলি নাম্বার ওয়ান’। খুব শীঘ্রই এবার আসতে চলেছে এর সিক্যুয়েল। পরিচালক ডেভিড ধাওয়ান পরিচালিত এই ছবিটি আগামী ২৫শে ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে বলে জানা গিয়েছে। এই সিক্যুয়েলে গোবিন্দার ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ান ও করিশ্মা কাপুরের জায়গায় রয়েছেন সারা আলি খান।

এর আগে মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। যেখানে দেখা গিয়েছিল জলের নীচে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনে লিপ্ত হয়েছেন সারা-বরুণ। টিজার মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা। কারণ, গোবিন্দা-করিশ্মার ‘কুলি নাম্বার ওয়ান’এ এসব কিছুই ছিল না। যদিও এই বিষয়ে সারার বাবা সঈফ আলি খানকে প্রশ্ন করা হলে বলেন, এটি নেহাৎ অভিনয় আর তাছাড়া এই সিনেমা দর্শকদের বেশ পছন্দ হবে বলেও আশা করছেন তিনি।

Related Articles