বিনোদন

ছবির প্রচারে রণবীর পত্নী আলিয়াকে কোলে তুলে নিলেন বরুণ, পোশাকের কারণে অস্বস্তিতে অভিনেত্রী, দেখুন সেই ভিডিও

পোশাকের কারণে অস্বস্তিতে পড়তে হয়েছিল অভিনেত্রী আলিয়া ভাটকে(Alia Bhatt)। সেই দৃশ্য সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আমরা সকলেই জানি যে টলিউড হোক বা বলিউড অভিনেত্রীদের পোশাকবিভ্রাট কোনো নতুন বিষয় নয়। যেহেতু তারা নতুন নতুন পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করেন, তাইতো অনেক সময় সমস্যার সম্মুখীন হতে হয় তাদের।

সেরকমটাই হয়েছিল আলিয়ার ক্ষেত্রে। আসলে এই ভিডিওটি বেশ কয়েক বছর আগেকার। যখন ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমার প্রচারে হাজির হয়েছিলেন আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ান। যেখানে চরিত্রের পোশাকেই দেখা গিয়েছিল তাদের। এদিন প্রথমে অভিনেতাকে কোলে তুলে নেন আলিয়া। আর সুযোগ বুঝে অভিনেতাও আলিয়াকে কোলে তুলে নিয়েছিলেন।

তবে সেই সময়ই অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হয় আলিয়াকে। কারণ, তিনি সালোয়ার স্যুটের সাথে একটি ট্রান্সপারেন্ট সালোয়ার প্যান্ট পরেছিলেন। যার ফলে সালোয়ার প্যান্টের উপর থেকে ফুটে উঠেছিল অন্তর্বাস। যা ভিডিওতে স্পষ্ট ধরা পড়েছে। এই কারণেই ‘উপস’ মোমেন্টের শিকার হতে হয়েছে আলিয়াকে। পুরনো এই ভিডিওর মাধ্যমে শিরোনামে উঠে এসেছেন তিনি।

উল্লেখযোগ্য, এসব ছাড়াও বেশ কয়েক মাস ধরে চর্চায় রয়েছেন আলিয়া এবং রনবীর কাপুর। কারণ, তাদের বিয়ে থেকে শুরু করে আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর হট টপিক হয়ে রয়েছে। এছাড়াও কিছুদিন আগে মুক্তি পেয়েছে তাদের অভিনীত প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমার প্রমোশনে দেখা গিয়েছে তাদের। যেখানে স্পষ্ট হয়েছে আলিয়ার বেবিবাম্প। কবে তিনি সকলকে সুখবর দেন সেই অপেক্ষাতেই রয়েছেন অনুরাগীরা।

Related Articles