বিনোদন

সুশান্ত নয় ভিকির নাম মেহন্দিতে, শিগগিরই বিয়ে করবেন অঙ্কিতা লোখান্ডে?

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) এক সময়ের বান্ধবী ছিলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। অভিনেতার মৃত্যুর পর তাকে নিয়ে চর্চা শুরু হয় পেজ থ্রি-এর পাতায়।

জানা যায় একসময় এক সঙ্গে থাকতেন অভিনেতা সুশান্ত ও তার বান্ধবী অঙ্কিতা। তাদের আলাপ হয় টেলিভিশনের পর্দায় একটি ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’ থেকে। অভিনেতা সুশান্তের কীভাবে মৃত্যু হল তার তদন্ত করতে প্রতিবাদেও সামিল হতে দেখা গিয়েছিল অঙ্কিতাকে।

তবে প্রতিদিন আমদের জীবনে ঘটে যাওয়া খারাপ মূহুর্তগুলিকে পিছনে ফেলে এগিয়ে যাওয়াই উচিত। অঙ্কিতাও সেই পথেই সামিল হয়েছেন। সম্প্রতি অঙ্কিতা লোখান্ডে তার সোশ্যাল হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেছেন। যা দেখার পর জোর আলোচনা শুরু হয়েছে।

অভিনেত্রীর পোস্ট করা ছবিতে তাকে দেখা যাচ্ছে হাতে মেহেন্দি পরা অবস্থায়। আর ওই মেহেন্দিতে স্পষ্ট দেখা যায় ভিকি জৈনের (Vicky Jain) নাম। তবে কী তারা একে অপরকে বিয়ে করছেন? তবে ভিকি জৈনের সঙ্গে অঙ্কিতা লোখান্ডে সাত পাকে বাঁধা পড়ছেন কিনা সে বিষয়ে কিছু জানা যায় নি।

ভিকি হলেন অঙ্কিতার বন্ধু। অভিনেতা সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতার পাশে মানসিকভাবে দাঁড়ান ভিকি। তাকে শক্তি জোগান। আর সেই ছবিও উঠে এসেছে যা বেশ প্রশংসা পেয়েছে সামাজিক স্তরে। তবে সম্প্রতি অঙ্কিতার শেয়ার করা ছবিতে এটিই স্পষ্ট যে ভিকি ও অঙ্কিতা বিয়ের পিঁড়িতে বসছেন না সম্প্রতি।

Related Articles