বিনোদনভাইরাল ভিডিও

বিকিনি পরেই যোগাসন, জনপ্রিয় অভিনেত্রী ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ছোটপর্দা হোক বা বড়োপর্দা সেখানের নায়িকাদের নানা ড্রেসে দেখলে মনে হয় এরকম ড্রেস যদি আমরাও পরতে পারতাম!! কিন্তু সেই সব ড্রেস পরার জন্য সবসময় তাদের ফিট থাকতে হয়, ফিগার মেনটেন করতে হয়। শক্ত ডায়েট , ঘন্টার পর ঘণ্টা ব্যায়াম যোগা করেই নিজেদের এত সুন্দর ভাবে ধরে রাখতে পারেন তারা। আর এরকম এক ফিটনেস ফিদা ছোটপর্দার অভিনেত্রী হলেন আশকা গোরাডিয়া। যার ফিটনেস দেখলে অবাক হতে হয়। কঠিন কঠিন যোগা করতে দেখা যায় তাকে।

বহুদিন ধরে লাইম লাইট থেকে দূরে রয়েছেন তিনি। তবে ইন্সটাগ্রামে তিনি বেশ একটিভ। তিনি নিজের নিত্যনতুন ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন ইনস্টাগ্রামে। সম্প্রতি তিনি তার যোগাসনের কিছু ছবি শেয়ার করেছেন। সেখানেই তাদের কাপল যোগার ছবি উঠে এলো। প্রকৃতির মধ্যে গোয়ার সি-বিচে সুইমিং কস্টিউম ও সানগ্লাস পড়ে যোগা করতে দেখা গেল তাকে।

অভিনয় থেকে দূরে থাকলেও আশকা নিজেকে যথেষ্ট ফিট রেখেছেন। কঠিন কঠিন যোগাসন অনায়াসে অবলীলায় করে ফেলেছেন তিনি। তার যোগাসনের ফ্যান অনেকেই। তাইতো অনেকেই তার যোগাসনের ভিডিও ফলো করে থাকেন। প্রায়শই গোয়াতে তিনি যোগা সেশনের জন্য যান।

জনপ্রিয় হিন্দি সিরিয়াল কুসুমে কুমুদ চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। এরপর কিউকি সাস ভি কাভি বহু থি, মহারানা প্রতাপ, নাগিন সিরিয়াল খল চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান। বর্তমানে তিনি একটি আইসক্রিম পার্লার চেইন এর মালকিন। তার এই আইসক্রিম পার্লার এর দুটি শাখা রয়েছে। একটি মুম্বাইতে অপরটি আহমেদাবাদে।

Related Articles