ভাইরাল ভিডিও

হুবহু বলিউড অভিনেত্রীদের মত অভিনয় করে তাক লাগাল ৩ বছরের খুদে কন্যা, ভাইরাল ভিডিও

বয়স মাত্র চার অথবা পাঁচ বছর, কিন্তু তার গুণে মুগ্ধ হাজার হাজার নেট দুনিয়ার মানুষ। বাচ্চা মেয়েটির নাম সামারিয়া থাপা। তাকে চেনেন না এমন মানুষ ভারতে কমই আছেন। অত কম বয়সে সামারিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তার নাচ ও নাচের সঙ্গে মুখের আদবকায়দা মুগ্ধ করে সকলকে। আর তার জন্যই সে এত অল্প বয়সে জনপ্রিয় হয়ে উঠেছে। তার প্রতিটি টিকটক ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়।

এই নেপালি কন্যার নাচ ছাড়াও এবিসিডি শেখা, খুনসুটি সকল জিনিসই পছন্দ করে নেট দুনিয়ার মানুষ। সামারিয়ার প্রথম যাত্রা শুরু হয় টিকটক থেকে। সে নেপালি গান ছাড়াও নানান হিন্দি গানের তালে নাচ করে। আর সেই গানের সঙ্গে সঙ্গে নাচ করলেও সবথেকে বেশি আকর্ষণীয় এত অল্প বয়সে তার নিখুঁত অঙ্গভঙ্গি। বড় বড় অভিনেত্রীও তার অঙ্গভঙ্গির কাছে হার মানতে বাধ্য।

আর ঠিক এই কারণে সামারিয়া সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। সম্প্রতি ছোট্ট শিশুটির একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তাকে দেখা যাচ্ছে ‘ইশক ভি কেয়া চিজ হে’ গানে নাচ করতে। তার নাচ একেবারে দেখার মতন। গানটি ‘কুরুক্ষেত্র’ নামক একটি ছবির গান। সামারিয়ার নাচের ভিডিওটি প্রচুর মানুষ দেখেছেন ও প্রসংশা করেছেন। এখনও পর্যন্ত ভিডিওটি চার হাজারেরও বেশি শেয়ার হয়েছে। অনেকেই চান সামারিয়া বড় হয়ে অভিনেত্রী হোক।

কিন্তু সময়ই তার ভবিষ্যত নির্ধারণ করবে। তার বাবা ও মা চাইছেন সামারিয়া আরও বড় হোক, বোধশক্তি বৃদ্ধি হোক। পড়াশোনার পাশাপাশি নাচ যেমন করছে সেটি চলুক। এখন সে অনেক ছোট তাই ভবিষ্যত নিয়ে এখনই কিছু না বলাই শ্রেয় মনে করেন তার বাবা মা।

Related Articles