অফবিটভাইরাল ভিডিও

অফিসের কাজেরে ফাঁকে হিন্দি গানে তুমুল নাচ যুবতির, মুহূর্ত ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে খুব সহজেই পরিচিতি পাওয়া যায়। তাই আমরা মাঝেমাঝে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন নাচের বা গানের ভিডিও ভাইরাল হতে দেখি। যা আমাদের মনোরঞ্জন জোগায়। আর এই ভাইরাল ভিডিওতে যিনি থাকেন তাকেও আমরা চিনতে শুরু করি। আর এইভাবেই মানুষ পরিচিতি পায়। প্রযুক্তি উন্নত হওয়ার সঙ্গে সঙ্গে আমরা নিজেদের একটি মুঠোফোনে বন্দী করে ফেলেছি। নিজেদের অবসর সময় কাটাতে এখন সকলেই মোবাইলমুখী।

ছোট্ট একটি মোবাইল এখন হাতের কাছে গোটা দুনিয়াকে এনে দিয়েছে। তাই কারোর কোনো নাচের বা গানের ভিডিও নেট দুনিয়ার মানুষের পছন্দ হলে তা একটি শেয়ারে আরও অনেকের কাছে পৌঁছে যায়। এতে শিল্পীকে আমরা চিনতে শুরু করি। করোনা আবহে লক ডাউনে অনেকটাই বেড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার ব্যবহার। আর সেখানেই আমরা সুপ্ত প্রতিভাকে বিকশিত হতে দেখি প্রায়ই। কেউ দুর্দান্ত নাচ করেন কিংবা কেউ বিনা বাদ্যযন্ত্রে দারুণ গান করেন।

সেরকমই একজন অফিসের কর্মরত যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে দেখা গিয়েছে হলুদ রং-এর শাড়িতে খোলা চুলে নাচতে। তিনি ২০০১ সালে মুক্তি পাওয়া অল্কা ইয়াগনিকের গলায় গাওয়া ‘বারি মুশকিল বাবা বারি মুশকিল দিল পে আটাক যায়ে ” গানে নেচেছেন।

তবে শুধু তাই নয়, তিনি এত সুন্দর গানের তালে তালে নাচ করেছেন যার ফলে তার নাচ আরও আকর্ষণীয় হয়ে উঠেছে। আর তাকে গিরে থাকা তার সহকর্মীরা যুবতীর নাচ বেশ আগ্রহের সঙ্গে দেখেছেন। অনেকে মোবাইলে রেকর্ড করতেও ভোলেননি। আর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল।

Related Articles