বিনোদনভাইরাল ভিডিও

রিসেপশনে তুমুল নাচ নববধূ গওহর খা্নের, ভাইরাল ভিডিও

গত ২৫শে ডিসেম্বর নিকাহ সেরেছেন গওহর খান। সঙ্গীত পরিচালক ইসমাইল দরবার পুত্র জায়েদের সঙ্গে নিকাহ সেরেছেন গওহর(Gauahar Khan)। তাদের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনেকেই। উপস্থিত ছিলেন সঞ্জয়লীলা বনশালি সহ আরও অনেকে। জায়েদ দরবার ও গওহর খানের রিসেপশনের ছবি ও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে গওহর খানের পরনে রয়েছে সোনালী-মেরুন লেহঙ্গা এবং সঙ্গে মানানসই গয়না।

আর তার সঙ্গে মানানসই করে পোশাক পরেন জায়েদ দরবারও৷ তার পরনে ছিল কালো, সোনালী রঙের শেরওয়ানি। এই পোশাকে তারা রিসেপশনে হাজির হন। রিসেপশনের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে ‘ঝল্লাহ ওয়াল্লাহ’ গানের সঙ্গে নাচতে দেখা গেল গওহর খানকে। এছাড়া নাচের মঞ্চে প্রীতি ‘ইশকজাদে’ ছবির ‘ঝল্লাহ ওয়াল্লাহ’ গানে নাচ করছিলেন। আর তা দেখে নিজেকে আর ধরে রাখতে পারেননি গওহর। তিনিও মঞ্চে উঠে যান নাচ করতে।

গওহর ও জায়েদ একে অপরের হাত ধরে যখন সকলের সম্মুখে হাজির হন তখন চারিদিক থেকে ফ্ল্যাশ জ্বলে ওঠে। বিয়ের দিন যেমন ঐতিহ্যবাহী সাজ সেজেছিলেন গওহর, সেরকম রিসেপশনেও অন্যরকম লুক নিয়ে হাজির হন তারা। সামাজিক মাধ্যমে সম্প্রতি জায়েদ দরবার ও গওহর খান তাদের বিয়ের কার্ড প্রকাশ করেন। বিয়ের আগেই প্রাক্তন মিস ইন্ডিয়া তথা অভিনেত্রীর বিয়ের আগেই তার চোখেমুখে উচ্ছ্বাস ধরা পড়ে।

করোনা আবহের জন্য অতিপরিচিত এবং পরিবারের লোকজনকে নিয়েই হয় বিয়ের অনুষ্ঠান। এদিকে গওহর খান ও জায়েদ তাদের বিয়ের জন্য সকলের কাছে আশীর্বাদ চেয়ে নিয়েছেন। এদিকে বিয়ের আগে জায়েদ ও গওহরের বয়স নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। জায়েদের অপেক্ষা গওহর খান ১২ বছরের বড় বলে অনেকে জোরদার কটাক্ষ করেছেন। তবে এর প্রতিবাদে গওহর জানান, তাদের মধ্যে বয়সের পার্থক্য থাকলেও তা ১২ বছর মোটেই নয়।

Related Articles