বিনোদনভাইরাল ভিডিও

চুটিয়ে প্রেম করছেন অভিমুন্য-দামিনী জুটি, তুমুল ভাইরাল শ্রাবন্তী-পুত্রের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। খুব অল্প বয়স থেকেই নিজস্ব পরিচিতি তৈরি করেছেন ইন্ডাস্ট্রিতে। এরপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। দর্শকদের উপহার দিয়ে গেছেন একের পর এক সুপারহিট সিনেমা। তবে উল্লেখযোগ্য বিষয় হল কর্ম জীবনে তিনি যতটা সাফল্য পেয়েছেন, ব্যক্তিগত জীবন যেন তার সম্পূর্ণ বিপরীত।

কারণ পরপর তিনবার বিয়ে করেও সুখী হতে পারেননি জীবনে। প্রথমবার পরিচালক রাজীব বিশ্বাস, দ্বিতীয় বার মডেল কৃশ এবং তৃতীয়বার বিয়ে করেছিলেন রোশন সিংকে। তবে শোনা গিয়েছে পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছেন রোশন-শ্রাবন্তী। শুধু তাই নয় ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন এই জুটি। একইসাথে মুছে ফেলেছেন একসাথে থাকার সমস্ত ছবি।

কিছুদিন আগেই আবার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের নাম থেকে পদবী বাদ দিয়েছেন শ্রাবন্তী। যা দেখে দর্শকরা বেশ ভালোমতোই বুঝতে পেরেছেন, আর নয় ফের বিবাহবিচ্ছেদ করতে চলেছেন তিনি। অন্যদিকে নতুন বছরে নতুন জীবন শুরু করেছেন শ্রাবন্তীর একমাত্র সন্তান অভিমন্যু। নিজেদের প্রেমের কথা প্রকাশ করেছেন তিনি। তবে তাদের সম্পর্ক কয়েক দিনের নয় বিগত তিন বছরের।

প্রেমিকা দামিনী ঘোষও ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। পাশাপাশি কমেন্ট লিখেছেন, ‘একই মানুষের সঙ্গে নতুন আরও একটা বছর শুরু করলাম।’ সেই ছবিতে অভিমন্যুর কমেন্ট, ‘লাভ ইউ ইনফাইনাইট বেবি’। শুধু তাই নয় একটি ভিডিওতে একে অপরের ঠোঁটে চুম্বন করতেও দেখা গিয়েছে তাদের। জানা গিয়েছে তার প্রেমিকা দামিনী একজন প্রফেশনাল মডেল। এই জুটির প্রেমকাহিনী প্রকাশ্যে আসতেই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন অনুগামীরা।

Related Articles