খেলানিউজবিনোদন

ঘরে এলো ছোট্ট অতিথি, একরত্তির সঙ্গে আদরমাখা মূহুর্ত কাটাচ্ছেন বিরুষ্কা

একজন ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র, আরেকজন বলিউডের নামকরা অভিনেত্রী। বহু বছর প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার পর বেঁধেছিলেন গাঁটছড়া। এবার চলতি বছরে বাবা-মা হয়েছেন তারা। আর কেউ নন তারা হলেন বিরাট কোহলি(Virat Kohli) এবং অনুষ্কা শর্মা(Anushka Sharma)। সদ্য তাদের ঘর আলো করে জন্ম নিয়েছে ফুটফুটে কন্যা সন্তান। মেয়ে জন্মাবার পর সেই সুখবর অনুগামীদের সাথে ভাগ করে নিয়েছিলেন বিরাট।

পাশাপাশি তিনি জানান মা এবং মেয়ে উভয়েই সুস্থ আছেন। এছাড়াও লেখেন সবাই যেন তাদের নতুন জীবনের জন্য আশীর্বাদ করেন। উল্লেখযোগ্য, তাদের যে কন্যা সন্তান হবে এমনটাই ভবিষ্যৎবাণী করেছিলেন এক জ্যোতিষী। সেই কথাই সত্যি হয়ে তাদের ঘরে যেন মা লক্ষ্মী প্রবেশ করেছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাদের কিছু ছবি, যেখানে দেখা যাচ্ছে মেয়ের সাথে আদর মাখা মুহূর্ত কাটাচ্ছেন ‘বিরুষ্কা’।

যা পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি প্রচুর ভালোবাসা জানিয়েছেন তাদের অনুগামীরা। অন্যদিকে মেয়ে জন্মাবার পাশাপাশি আরও একটি কথা বলেছেন বিরাট(Virat Kohli)।

আসলে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের এতো কৌতুহল যে, একপ্রকার বিরক্ত হয়ে ওঠেন তারা। তাইতো বারবার আর্জি জানিয়েছেন যে এবার অন্তত তাদের যেন বিরক্ত না করা হয়। মেয়ের সাথে একান্তে সময় কাটাতে চান তারা। শুধু তাই নয় মেয়েকেও আপাতত লাইমলাইট থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা জুটি।

Related Articles