খেলানিউজবিনোদন

সদ্যোজাত কন্যা সন্তানকে নিয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন বিরুষ্কা

গত ১১ই জানুয়ারি বিরাট ও অনুষ্কার ঘর আলো করে আসে তাদের কন্যা সন্তান। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্মগ্রহণ করেছে বিরাট(Virat Kohli) ও অনুষ্কার(Anushka Sharma) সন্তান। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি(Virat Kohli) নিজেই গত ১১ই জানুয়ারি টুইট করে জানান তাদের কন্যা সন্তানের কথা। এরপর থেকেই গোটা দেশ জুড়ে তাদের শুভেচ্ছা বার্তা পাঠান সকলে। তবে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা কেউ এখনও তাদের কন্যা সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি।

কিন্তু গোটা দেশের মানুষ তাদের সন্তানকে দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন। আর এমন সময় নতুন সদস্যকে স্বাগত জানিয়ে একটি পায়ের ছবি সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন বিরাট কোহলির ভাই বিকাশ কোহলি। আর এরপরই বিরুষ্কার অনুরাগীরা ওই কোমল পা দু’টি দেখে অনুমান করেন এটিই বুঝি নতুন সদস্যের পা। এরপরেই বিকাশ কোহলি সোশ্যাল হ্যান্ডেলে লিখে জানান যে পায়ের ছবি দুটি নতুন সদস্যকে স্বাগত জানানোর জন্য পোস্ট করেছিলেন তিনি।

সেটি একেবারেই বিরাট ও অনুষ্কার(Anushka Sharma) সন্তানের পা নয়। এই ঘটনার পর এবার বিরাট মুখ খুললেন। সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, বিরাট বিনীতভাবে সকলকে জানিয়েছেন যে তিনি তাদের সন্তানকে এই মূহুর্তে ক্যামেরার সামনে আনতে চান না। এছাড়াও তিনি পাপারাজিতের কাছে আবেদন জানিয়েছেন যে, তাদের ছবি তোলা হোক, কিন্তু তাদের সন্তানের ছবি যেনো তারা না তোলেন।

এছাড়াও বিরাট বলেছেন, তাদের সন্তানকে নিয়ে যেনো কোনোরকম মন্তব্য না করা হয়। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্মেছে বিরাট ও অনুষ্কার সন্তান। তাদের সন্তান জন্ম হওয়ার পর বিভিন্ন সোশ্যাল হ্যান্ডেলে নানান ছবি ভাইরাল হয়। কিন্তু সব-কটি ছবিই অসত্য। এখনও পর্যন্ত বিরুষ্কার সন্তানের কোনো ছবি প্রকাশ্যে আসেনি। অনুষ্কা শর্মা বর্তমানে যে হাসপাতালে রয়েছেন সেখানেও সকলের প্রবেশ নিষিদ্ধ। কেউ ফুল বা উপহার দিলেও সেটি তারা গ্রহন করছেন না।

Related Articles