বিনোদন

বলিউডে প্রবেশ করতেই ভোল বদল টলি অভিনেত্রী মিমির!

বলিউডে প্রবেশ করতেই ভেবেচিন্তে কাজের প্রস্তাব গ্রহণ করছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)। হ্যাঁ, ঠিকই শুনছেন টলিউডের পাশাপাশি তিনি বলিউডেও আত্মপ্রকাশ করতে চলেছেন। কারণ, তার ‘পোস্ত’ সিনেমাটির হিন্দি রিমেক তৈরি হয়েছে। যদিও এখনো সেটি মুক্তি পায়নি। তবে খুব শীঘ্রই সেটি মুক্তি পেতে চলেছে এখানেই শেষ নয় তিনি কাজ করতে চলেছেন একটি ওয়েব সিরিজেও।

যেখানে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা আলি ফজলকে। আগে সাধারণত একাধিক সিনেমায় কাজ করতে দেখা যেতো তাকে। তবে সময়ের সাথে সাথে কাজ কমিয়ে ফেলেছেন তিনি। খুব ভেবেচিন্তেই কাজের প্রস্তাব গ্রহণ করছেন। একটি সাক্ষাৎকারে এই বিষয়ে তাকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি এতোদিন পর কেন ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন?

যার উত্তরে তিনি বলেছেন হয়তো তিনি মনের মতোন চরিত্র পাননি। এরপরে তিনি সোজাসাপ্টা উত্তর দেন যে তিনি একটু চুজি প্রকৃতির। আগে তিনি বছরে চারটি সিনেমা করলেও এখন সেরকমটা করেন না। আসলে আগে তার মনে হতো তিনি সব সিনেমাতেই কাজ করবেন। তবে এখন তিনি মনে করেন যে সেরা সিনেমা ছাড়া তিনি কাজ করবেন না।

এমনকি এক সময় পর্দায় চুমু খেতেও তার আপত্তি ছিল। এই বিষয়ে তিনি আবার জানিয়েছেন, ‘আমি বরাবর একটাই মানুষ। তবে আমরা অভিনেত্রী। আমাদের যে পাত্রে ঢেলে দেওয়া হবে সেই পাত্রের আকার নেওয়াটাই কর্তব্য।’ চিত্রনাট্যের কারণে যদি পর্দায় এমন কিছু করতে হয় যা চরিত্রটা করবে সেটা কিন্তু এই চরিত্রটা, বাস্তব তিনি নন। এক কথায় বলতে গেলে তার কাছে চিত্রনাট্য খুবই গুরুত্বপূর্ণ।

Related Articles