বিনোদন

চুপিসারে এ কি করতে চলেছেন করিনা কাপুর খান? গর্ভাবস্থায় ফাঁস ‘মম টু বি’ র সিক্রেট

তিনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান(Kareena kapoor Khan)। বিগত বহু বছর ধরে দক্ষ অভিনয় ও গ্ল্যামারের মাধ্যমে রাজত্ব করছেন বলিউডে। খুব শীঘ্রই এবার দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। বর্তমানে পরিবারের সাথে ভরপুর সময় কাটাচ্ছেন বেবো। তবে এরই মাঝে বড়সড় সিদ্ধান্ত নিয়েছেন ‘সইফিনা’ জুটি। জানা গিয়েছে সন্তান জন্মানোর আগে বাড়ি পরিবর্তন করতে চলেছেন তারা।

হ্যাঁ, ঠিকই শুনছেন এমনটাই ঠিক করেছেন এই তারকা জুটি। আসলে প্রথম সন্তান তৈমুরের বেলায় যা করতে পারেননি, সেটাই বাস্তবায়িত করে দেখাবেন তারা। তারা ঠিক করেছেন এই সন্তানকে পুরোপুরি ক্যামেরার ফ্ল্যাশ থেকে দূরে রাখবেন। প্রকাশ্যে আনবেন না কোনো ছবি। সম্প্রতি বাবা-মা হওয়া ‘বিরুষ্কা’কে দেখেই তারা এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে।

উল্লেখযোগ্য, কয়েকদিন আগে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। তবে এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি তার কোনো ছবি। শুধু তাই নয় ঘনিষ্ঠ কোনো বন্ধুকেও বাড়িতে আসাত অনুমতি দেননি বিরাট(Virat Kohli) ও অনুষ্কা(Anushka Sharma)। আসলে তাদের সন্তানকে লাইমলাইট থেকে সম্পূর্ণ দূরে রেখেছেন তারা। এবার তাদের পথকেই অনুসরণ করতে চলেছেন করিনা ও সঈফ।

অন্যদিকে, কয়েকদিন আগে তারা বেড়াতে গিয়েছিলেন হিমাচল প্রদেশে। সেখান থেকে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। এছাড়া সম্প্র‍তি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন করিনা। পাশাপাশি গর্ভকালীন অবস্থা উপভোগ করছেন বেশ চুটিয়ে। এক কথায় বলতে গেলে সন্তানকে স্বাগত জানানোর জন্য সম্পূর্ণ তৈরি এই বলিউড ডিভা।

Related Articles