খেলা

প্রাক্তন ক্যাপ্টেন ধোনিকে নিয়ে যা বলেছিলেন সিদ্ধার্থ, নেট দুনিয়ায় আবেগি টুইট ভাইরাল

গত বৃহস্পতিবার মাত্র ৪০ বছর বয়সে সকলকে বিদায় জানিয়ে পরলোক গমন করেছেন জনপ্রিয় টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লা(Siddharth Shukla)। হৃদরোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যেই না ফেরার দেশে চলে গিয়েছেন তিনি। তার এভাবে চলে যাওয়ায় অবাক হয়ে গিয়েছেন দর্শক থেকে শুরু করে সেলিব্রিটিমহল। কারণ, শরীর ও স্বাস্থ্য সম্পর্কে যথেষ্ট সচেতন ছিলেন সিদ্ধার্থ।

তাই তিনি যে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাবেন তা কেউ ভাবতেই পারেননি। অন্যদিকে তার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তার করা বিভিন্ন পোস্ট। সেখানেই ক্রিকেট সম্পর্কিত একটি ট্যুইটে চোখ আটকেছে সকলের। আসলে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন খেলার সাথেও যুক্ত ছিলেন তিনি। তাইতো প্রিয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি(Mahendra Singh Dhoni) যখন আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়েছিলেন তার উদ্দেশ্যে একটি ট্যুইট করেছিলেন সিদ্ধার্থ।

লিখেছিলেন, “অনেক ক্রিকেটার ও অধিনায়ক আসবেন। তবে কেউ ধোনির মতো হবেন না। যিনি সবসময় নেতৃত্ব দিয়েছেন সামনে থেকে। অনেকে রেকর্ডের জন্য খেলেন। তবে আপনি খেলেছেন জেতার জন্য। ভারত ভীষণভাবে আপনার অভাব অনুভব করবে। আপনাদের ধন্যবাদ, ধোনি ও রায়না। ভারতীয় ক্রিকেটে আপনাদের অবদান অতুলনীয়।”

সিদ্ধার্থের করা এই ট্যুইট দেখে নস্টালজিক হয়ে পড়েছেন তার অনুগামীরা। এক কথায় বলতে গেলে তারা কেউই এখনও বিশ্বাস করতে পারছেন না যে, তাদের প্রিয় অভিনেতা আর নেই। উল্লেখযোগ্য, গত বুধবার নিজের বাড়িতে অসুস্থ বোধ করছিলেন ওই অভিনেতা। বেশ কিছু ওষুধ খেয়ে রাতে ঘুমাতে গিয়েছিলেন তিনি। তবে ঘুম থেকে আর উঠলেন না, একা করে গেলেন প্রিয় মানুষদের।

Related Articles

Back to top button