বিনোদন

সলমনের ‘বিগবস’-এ নুসরতের সঙ্গী হবেন টেলিভিশনের এই দুই জনপ্রিয় তারকা? সামনে এলো তাদের নাম

টেলিভিশন জগতের টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী হলেন এই নুসরাত জাহান। তিনি টলিউডের বিভিন্ন নায়কের সাথে বিভিন্ন সিনেমা করেছেন। তার সাথে জনপ্রিয় অভিনেতা যশের সম্পর্ক নিয়ে একটি খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। অনেকদিন আগে থেকেই শোনা যাচ্ছে সালমান খান পরিচালিত “বিগ বসে”র জার্নি শুরু করার প্রস্তাব পান এই অভিনেত্রী।

সূত্রের খবর জানা যাচ্ছে যে এবারেই হয়তো তিনি পাড়ি দিতে পারেন মুম্বাইয়ের পথে। দর্শকরাও অধীর আগ্রহে বসে আছে তার গোপন তথ্য জানার জন্য। কারণ এই রিয়ালিটি শো এর মাধ্যমে অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীর সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে পারা যায়।এর পাশাপাশি এটাও শোনা যাচ্ছে যে টলিউড অভিনেতা যশ কে নাকি বলিউডের সিনেমাতেও অভিনয় করতে দেখা যাবে। তাহলে কি আশঙ্কা করা যাচ্ছে যে এই দুই অভিনেতা-অভিনেত্রী টলিউড ছাড়তে চলেছেন। শুধুমাত্র সময়ের অপেক্ষা, তখনই জানা যাবে পুরো বিষয়টা।

শুধুমাত্র এটাই আকর্ষিত বিষয় নয়। এই অভিনেত্রীর পাশাপাশি “বিগ বস”এ আসার প্রস্তাব পেয়েছেন দুই জনপ্রিয় অভিনেত্রী “গোপীবাহু” জিয়া মানেক এবং ঋদ্ধিমা পণ্ডিত। অর্থাৎ “বিগ বস” এর এই সিজনে আসতে চলেছেন টেলিভিশন জগতের তিন অভিনেত্রী। যদিও ঋদ্ধিমা পন্ডিত আগের সিজনে এই রিয়ালিটি শো এর সাথে যুক্ত ছিলেন।

কিন্তু অন্যান্য প্রতিযোগীদের ভোটের ভিত্তিতে তাকে বিদায় জানাতে হয়েছিল এই শো থেকে। তার এই বিদায় অনেক দর্শক মেনে নিতে পারেনি। এবং তারা দাবি জানিয়েছিল যে, রিদ্ধিমা একজন পাওয়ারফুল অভিনেত্রী হওয়ায় তাকে এই শো থেকে সড়িয়ে দেওয়া হয়েছিল। এর পাশাপাশি আর এক অভিনেত্রী জিয়া মানেক অর্থাৎ “গোপীবহু” ছিলেন প্রত্যেক দর্শকের কাছে স্নেহতুল্য একজন। এটাই দেখার যে, এই তিন জনপ্রিয় অভিনেত্রী কি “বিগ বস”এ একে অপরের বন্ধু হয়ে উঠবে ? বা নিজেদের জায়গা কি তৈরি করে নিতে পারবে?

Related Articles