বিনোদনভাইরাল ভিডিও

নতুন করে কার প্রেমে পড়লেন নুসরাত জাহান? ‘বিশেষ’ ভিডিও ভাইরাল

নিখিল জৈন কে বিয়ে করে সংসার করছেন নুসরাত জাহান(Nusrat Jahan)। রাজনীতির সঙ্গে সমানভাবে সংসার করছেন তিনি। ভালোবাসায় দেখতে দেখতে বছরও পারও করে দিয়েছেন। নিজের মনের মানুষের সাথে, তাকে মাঝে মাঝে চুটিয়ে প্রেম করতেও দেখা যায়। তাদের দুজনের রসায়ন দর্শককুলের নজর কাড়ে। তাদের ছবিকে কাপল গোলস বলেও তকমা দেওয়া হয়। এক কথায় সুখী পরিবার বলতে যা বোঝায় তার সংজ্ঞা যেন তারা নিজেই।

এইতো এইবছরই বিবাহবার্ষিকীতে নুসরত নিখিলের উদ্দেশ্যে লিখেছিলেন তুমিই আমার বর্তমান তুমিই আমার ভবিষ্যত। কিন্তু হঠাৎ করেই শোনা যাচ্ছে এই প্রেমের জোয়ারের মধ্যে নাকি কেউ বাধা হয়ে দাড়িয়েছে? সুখি সংসারে তৃতীয় কারই বা আগমন হলো!! নতুন কার প্রেমে পড়লেন নুসরাত জাহান?

সম্প্রতি তিনি ইন্সটায় একটি পোস্ট করেছেন যেখানে নিজেই এই তথ্য প্রকাশ্যে এনেছেন। নিজের ভালোবাসার সেই অনুভূতি এবার প্রকাশ্যে এনেছেন নুসরাত। নিখিল কে ছেড়ে কার প্রেমে পড়েছে অভিনেত্রী এই নিয়ে কৌতুহল বেড়েছে ভক্তদের মধ্যে।

তিনি যেই ভিডিওটি পোস্ট করেছেন সেখানে কুছ খাস হে কুছ পাস হে গানের সাথে নানান পোজ দিতে গেছে তাকে। আর হ্যাসট্যাগ দিয়ে লেখা রয়েছে #love #December #life অর্থাৎ তিনি কোনো তৃতীয় ব্যক্তির প্রেমে পড়েননি বরং এই শীতকালে প্রেমে পড়েছেন, এই মরসুমের প্রেমে। ইতিমধ্যে ভিডিওটি সামনে আসতেই লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে। নুসরাতের নজরকাড়া লুক, লাস্যময়ী ভঙ্গিমা মাত করেছে নেটিজেনদের।

Related Articles