বিনোদনভাইরাল ভিডিও

প্রতিদিন রাতে কার উপদ্রব ‘খড়কুটো’র গুনগুনের ঘরে, তুমুল ভাইরাল ভিডিও

স্টার জলসায় সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। যা কোনোরকম কূটনৈতিক দৃশ্য ছাড়াই বিপুল পরিমাণে খ্যাতি অর্জন করেছে। পরিবারের সমস্ত চড়াই-উতরাই সামলে কীভাবে সব সদস্যরা একজোট হয়ে থাকে সেইসব কাহিনীই দৃশ্যায়িত হয় এই ধারাবাহিকে। তাইতো এবার টিআরপির দিক দিয়ে ফের শীর্ষে উঠে এলো ধারাবাহিকটি। যার ফলে একপ্রকার আনন্দে ভেসে গিয়েছেন অভিনেত্রী তৃণা সাহা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে শাঁখা-পলা, সিঁদুরে নিজেকে রাঙিয়ে তুলেছেন। ‘নেহু দা বিয়া’ গানে একেবারে প্রেমের আবহ তৈরি করেছেন তিনি। অন্যদিকে ধারাবাহিকে সদ্য বিবাহিত জীবনে পা রেখেছে গুনগুন ও সৌজন্য। তবে তাদের মধ্যে দুষ্টু-মিষ্টি কথা কাটাকাটি যেন লেগেই রয়েছে।

আগেই তাদের মধ্যে খুব একটা বনিবনা হতো না, এবার তার ওপর জুড়েছে বৈবাহিক নানা সমস্যা। আবার অন্যদিকে কালরাত্রিতে দুজনের দেখা করা নিয়েও পরিবারের ক্ষোভের সম্মুখীন হয়েছেন তারা। কারণ, রীতি অনুযায়ী ওইদিন দেখা করতে নেই নবদম্পতির। তবে তা অমান্য করার ফলে নানা কথা শুনতে হয় তাদের। বিনা দোষে এতো কথা শুনে কেঁদেই ফেলে গুনগুন।

আসলে বাড়ির অন্যান্য সদস্যেরা তাকে নিয়ে মজা করতে গিয়েছিল। কিন্তু যার ফলে ফের কথা কাটাকাটি হয়ে যায় গুনগুন ও সৌজন্যর। এরপর একপ্রকার মন খারাপ করেই বসে থাকে সে। তাহলে কি বিয়ের পর এভাবেই নানা সমস্যার সম্মুখীন হবে সে? নাকি সবাইকে নিয়ে আনন্দে মেতে থাকবে, সেইসব বিষয় জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়।

Related Articles