বিনোদন

চার জনকে ছেরে কেন রনবীরকে বিয়ে করলেন দিপিকা? নিজেই জানালেন অভিনেত্রী

এর আগে বলিউড অভিনেতা রনবীর কাপুর, সিদ্ধার্থ মালিয়া, যুবরাজ সিং ও নিহার পান্ডের সঙ্গে সম্পর্ক তৈরি হয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। কিন্তু কোনো সম্পর্কই বেশিদিন স্থায়ী হয়নি। কিন্তু বর্তমানে দীপিকা পাড়ুকোন রনবীরের সঙ্গে বিয়ে করে বেশ সুখেই আছেন। বিয়ের বছর ঘুরেছে। বিয়ে সাত বছর আগে থেকে একে অপরের সঙ্গে ডেট করেছেন। আর এই সম্পর্ক স্থায়ী হয়ে গিয়েছে। কিন্তু এর কারণ কী?

সমস্ত হিসেব নিকেশ বদলে সাত বছর প্রেম করার পর রনবীর সিং-কে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন। আর মূলে রয়েছে কয়েকটি কারণ। আর এই কারণগুলি দীপিকা নিজেই খোলসা করেছেন একটি ইন্টারভিউতে।

সম্প্রতি দীপিকা পাড়ুকোনের একটি পুরোনো ইন্টারভিউ-এর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে প্রশ্ন করা হয় রনবীর সিং-কে তিনি কী কী কারণের জন্য বিয়ের করার উপযুক্ত মনে করলেন!

দীপিকা জানিয়েছেন, রনবীর সকলের থেকে আলাদা। ওকে বিয়ে করার কয়েকটি কারণ রয়েছে। অপর ব্যক্তিকে কিভাবে সম্মান করতে হয় তা রনবীর জানে। ও আমার কাজ, টাকা সবকিছুকেই সম্মান করে। বর্তমানে রনবীর বলিউড ইন্ডাস্ট্রির একজন সুপ্রতিষ্ঠিত অভিনেতা। কিন্তু গত সাত বছর আগে যখন দীপিকা তার সঙ্গে ডেট করতেন তখন রনবীরের কিছুই ছিল না, এমনই জানিয়েছেন দীপিকা।

Related Articles