বিনোদন

নিজের সঙ্গে সুশান্তের ছবি কেন শেয়ার করলেন রোশন সিং? শ্রাবন্তীর তৃতীয় স্বামীকে নিয়ে তুমুল জল্পনা টলিউডে

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় স্বামী রোশন। তাদের বিবাহবিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর থেকেই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একাধিক ছবি। যেগুলিতে পরোক্ষভাবে খোঁচা দিয়েছেন তার স্ত্রীকে। তবে সম্প্রতি পোস্ট করলেন এমন একটি ছবি, যাকে ঘিরে রীতিমতো জল্পনা শুরু হয়ে গিয়েছে। কারণ, সেই ছবিতে দেখা যাচ্ছে প্র‍য়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে(Sushant Shingh Rajput)।

সুশান্তের সেই ছবিতে নিজেকে কোলাজে রেখে লিখেছেন, ‘নো ক্যাপশন’। তবে কী কারণে তিনি এই ছবি পোস্ট করলেন সেই বিষয় নিয়ে শুরু হয়েছে জল্পনা। যদিও বিষয়টি নিয়ে স্পষ্ট কিছু জানাননি রোশন। উল্লেখযোগ্য, গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তবে তার মৃত্যুর পর উঠে আসে একাধিক প্রশ্ন। অনেকেই বলে আত্মহত্যা নয় বরং পরিকল্পিতভাবে খুন করা হয়েছে তাকে।

এরপর এই ঘটনায় একে একে যোগ হয় আর্থিক তছরুপ ও মাদকচক্র। যেই অভিযোগে গ্রেপ্তার করা হয় অভিনেত্রী রিয়া চক্রবর্তী, তার ভাই ও আরও কয়েকজনকে। এখানেই শেষ নয় ডাক পড়ে বেশ কিছু তাবড়-তাবড় বলিউড তারকার। তবে সিবিআইয়ের দেওয়া সর্বশেষ রিপোর্টে বলা হয় আত্মহত্যাই করেছেন সুশান্ত। তবে এখনও পর্যন্ত তার অনুগামীরা বিষয়টি মানতে নারাজ।

অন্যদিকে, বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে তৃতীয়বারের জন্য বিবাহবিচ্ছেদ হতে চলেছে শ্রাবন্তীর(Srabanti Chatterjee)। রোশন(Roshan Shingh)জানিয়েছেন পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছেন তারা। শুধু তাই নয় ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করার পাশাপাশি মুছে ফেলেছেন নিজেদের একসাথে থাকার যাবতীয় ছবি। তবে সত্যিই তারা আলাদা হতে চলেছেন কিনা, তা নিয়ে স্পষ্ট কিছু জানাননি তারা।

Related Articles