বিনোদন

“তুমি মুসলিমকে বিয়ে করলে না কেনো?” অনুরাগীর প্রশ্ন শুনে এমন মন্তব্য টলি অভনেত্রী নুসরতের

টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান (Nusrat Jahan)। একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে তার। একসময় পেজ থ্রি-এর পাতায় নিত্যদিন তার সম্পর্কে আলোচনা চলত। আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন তিনি। রাজনীতিতে আসার পর নুসরাতকে বারংবার নানান বিতর্কে জড়াতে হয়েছে। গতবছর তিনি এক পুত্র সন্তানের জন্ম দেন। আর তা নিয়ে শুরু হয় আলোচনা।

তার নিঃশব্দে বিয়ে ও সন্তান জন্ম দেওয়া নিয়ে চলে অনেক আলোচনা। তবে এসব বিষয়ে অভিনেত্রীকে বিশেষ কিছু বলতে শোনা যায়নি। আর এভাবেই দিন কেটে গিয়েছে ও তিনিও আলোচনার অন্তরালে চলে গিয়েছেন। তবে এবার ফের এক কান্ড করে আবারও সকলের নজর কাড়লেন অভিনেত্রী নুসরাত জাহান।

সম্প্রতি তিনি নিজের সোশ্যাল হ্যান্ডেলে থাইল্যান্ড ঘুরতে যাওয়ার একাধিক ছবি পোস্ট করেছেন। তবে শুধু নিজের নয়, সঙ্গে স্বামী যশের ছবি পোস্ট করেছেন তিনি। এসবের মাঝেই একদিন ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তরের খেলা খেলেন। আর সেখানেই কান্ড।

এক অনুরাগী তাকে জিগ্যেস করেন, “তুমি মুসলিমকে বিয়ে করলে না কেনো?” এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, তুমি গ্রহের প্রাণী? কোন জগতে বাস করো? তুমি কি মানুষ?” এটিই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Related Articles