বিনোদন

পা ভেঙ্গে বিছানায় শয্যাশায়ী টলিউডের হার্টথ্রব অঙ্কুশ, এদিকে হবু বউয়ের হুকুম ‘কাজ নেই তো ঘর ছাড় দে’

গত দশ বছর ধরে একে অপরের সঙ্গে আছেন টলি পাড়ার জুটি অঙ্কুশ (Ankush Hazra) ও ঐন্দ্রিলা (Oindrila Sen)। তারা তাদের প্রেমকে প্রকাশ্যেই স্বীকৃতি দিয়েছেন। একে অপরের ছবিও তারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যা ভাইরাল হয়ে যায় নিমেষেই। লুকোচুরি নয়, বরং প্রকাশ্যেই একে অপরকে অ্যানিভারসারিতেও শুভেচ্ছা জানান। এমন ভাবেই দেখতে দেখতে তারা কাটিয়ে ফেললেন দশ বছর।

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি তারা। অঙ্কুশ টলিউডে কাজ শুরু করেন বড় পর্দার মধ্যে দিয়ে। তবে ঐন্দ্রিলা শিশু শিল্পী হিসেবে টলিউডে প্রবেশ করেন। তার জনপ্রিয়তা বাড়ে ‘ফাগুন বউ’-তে অভিনয়ের মধ্যে দিয়ে। তারা একে অপরের যেমন সঙ্গী তেমনি ভালো বন্ধু। আর তাই তাদের সবসময় খুনসুটিতে মত্ত থাকতে দেখা যায়। অঙ্কুশ হাসি মজা বেশ পছন্দ করেন। অপরদিকে ঐন্দ্রিলাও তাই।

তবে তাদের গাঁটছড়া বাঁধার পরিকল্পনা থাকলেও সব ভেস্তে যায় করোনার কারণে। তবে শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে তাদের চার হাত এক হতে চলেছে। বিয়ে না হলেও এখনই অঙ্কুশের উপর জুলুম চালান প্রেমিকা ঐন্দ্রিলা। সম্প্রতি অঙ্কুশ তার ইন্সটাগ্রাম স্টোরিতে লেখেন “পা ভেঙে আপাতত আমি শয্যাশায়ী তাই চলো কথা বলি”।

এই স্টোরির উত্তরে ঐন্দ্রিলা লেখেন,” কোনো কাজ নেই তো ঘর ঝাড়ু দে না রে”। এরপর অঙ্কুশ সেটি পোস্ট করে লেখেন, “এইজন্য আমি উটকো লোকজনের সঙ্গে কথা বলি না”। শ্যুটিং করতে গিয়ে পায়ে চোট পান অঙ্কুশ। তাই নিয়েই গত ৫০ দিন শ্যুটিং চালিয়ে যান তিনি। তবে বর্তমানে তিনি বিশ্রামে আছেন।

Related Articles

Back to top button