বিনোদন

ছবির এই বাচ্চা ছেলেটিকে চিনতে পারচ্ছেন? আজ বলিপাড়ার ব্যস্ততম অভিনেতা! নাম বলা চ্যালেঞ্জ

ছোটোবেলা থেকেই বলিউডের অন্দরে যোগাযোগ রয়েছে তার। পর্দার সামনে ছোটো থেকেই অভিনয় করছেন তিনি। তাই এই লাইট ক্যামেরার দুনিয়া তার ভালো করেই জানা রয়েছে। বর্তমানে তিনি বিশ্বের সমস্ত হ্যান্ডসাম পুরুষদের তালিকায় দশের মধ্যে জায়গা করে নিয়েছেন। তিনি হলেন ঋত্বিক রোশন। ছোটোবেলায় সিনেমায় অভিনয় করলেও সেভাবে নজরে আসতে পারেননি তিনি।

অবশেষে ২০০০ সালে তিনি সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন। বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের সঙ্গে ‘কহো না পেয়ার হ্যায়’ ছবিতে অভিনয় করেছেন। এই ছবির মধ্যে দিয়ে একেবারে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তার এই সিনেমার পর পিছনে ফিরে তাকাতে হয়নি।

এরপর একের পর এক বলিউড ছবি ‘কই মিল গয়া’, ‘কভি খুশি কভি গম’, ‘জিন্দেগী না মিলেগি দোবারা’ সহ একাধিক সুপারহিট ছবি তিনি উপহার দিয়েছেন। তার পেশাগত জীবন যতটা সাজানো ব্যক্তিগত জীবন ততটাই অগোছালো। বিয়ের দীর্ঘ কয়েকবছর পরসেই সম্পর্কের ইতি ঘটেছে।

তবে তাতে থেমে নেই অভিনেতা। ফের আরেক রূপসীর প্রেমে পড়েছেন। মাঝেমধ্যে তাদের নানান অনুষ্ঠানে দেখা যায়। বর্তমানে অভিনেতা তার ছবি ‘বিক্রম বেদা’-এর জন্য ব্যস্ত রয়েছেন। বহুদিন পর ফের তাকে দেখা যাবে পর্দায়।

Related Articles