ভাইরাল ভিডিও

লাল পাড় সাদা শাড়িতে দুর্দান্ত ড্যান্স দিয়ে বাংলার ছেলেদের পাগল করলো ইউটিউবার শ্রীতমা বৈদ্যে

আরো একবার নিজের অসাধারণ নাচ প্রদর্শন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন জনপ্রিয় নৃত্যশিল্পী শ্রীতমা বৈদ্য। এই নামটির সাথে কমবেশি সকলেই পরিচিত। কারণ, সোশ্যাল মিডিয়ায় নিজের পরিচিতি গড়ে তুলেছেন তিনি। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই মিলবে একাধিক নাচের ভিডিও। যেগুলো দেখে এটাই স্পষ্ট হয়েছে নাচে তার বেশ প্রশিক্ষণ রয়েছে।

সম্প্রতি সেরকমই একটি ভিডিও ভাগ করে নিয়েছেন তিনি। আসলে আর কিছুদিন পরেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। আর দুর্গাপুজো উপলক্ষ্যে অনেকেই বিভিন্ন নাচ, গান তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। কাউকে আবার দুর্গার সাজেও দেখা যায়। এই শিল্পীকে দেখা গিয়েছে নদীর পাড়ে ‘দেবদাস’ সিনেমার জনপ্রিয় গান ‘ডোলা রে’তে নিজের নাচ প্রদর্শন করতে।

নাচের সময় তার পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি, হাতে শাঁখা-পলা, পায়ে নুপুর। মানানসই মেকআপে ভীষণই সুন্দর লাগছিল তাকে দেখতে। তার এক্সপ্রেশন এবং নাচের স্টেপ ছিল চোখে পড়ার মতোন। তাইতো এই ভিডিও পোস্ট করতেই সেটি ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যেই ৭০ হাজার মানুষ এই নাচ দেখে ফেলেছেন।

এছাড়া কমেন্টবক্স ভরে গিয়েছে বিভিন্ন প্রশংসাসূচক মন্তব্যে। উল্লেখযোগ্য, শুধু এই ভিডিওই নয় এরকম নানান ভিডিও তিনি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। আসলে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় এমনই একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হয়ে উঠেছে যেখানে মানুষ তার প্রতিভাকে খুব সহজেই তুলে ধরতে পারেন। কারণ, এটি যেমন সহজলভ্য তেমনি এতে খরচও হয় না।

Related Articles